zohirul hoque bapi-এর ব্লগ

প্রিন্ট প্রকাশনা

একচন মিয়ার পত্র. . . আপনি বাকশাল, বাকশাল, বাকশাল

লিখেছেন: zohirul hoque bapi

রাজনিতীর কমপ্লেইন বয়, বেগম খালেদা জিয়া জেএসসি অবিশ্বস্ত, বিশ্বে সত্যের মডেল তারেক জিয়ার চির সমলোচনার পাত্র ঠাকুর গায়ের বিখ্যাত নাপাকিস্তানের ভক্ত চোখা মিয়া রাজাকারের পুত্র জনাব মির্জা ফখরুল ইসলাম ওরফে মির্জা ফাসেক মংমনসিংহের ঘটনায় মানবাধিকার লঙ্ঘনের কোন অভিযোগ এখন করলেন না! তিনি অসুস্থ নাকি ? মিথ্যা আর উদ্ভট কথা বলতে বলতে সিক হয়ে গেছেন নাকি ?
তিনি কি বলবেন আমি বলি- মিলিয়ে নেবেন ।

কারাগার পৃথিবীর সবচেয়ে নিরাপদ স্থান । কারাগারে মানুষজনকে পাঠানো হয় সংশোধনের জন্য । এ স্থানেই বাকশালী সরকার মানবতার লঙ্ঘন করছে । প্রিজন ভ্যানের ভিতরেও মিডিয়ার সৃষ্টি ধার্মিকদের ডান্ডা বেড়ী পরিয়ে আনা নেওয়া করা হয় । আবার প্রিজন ভ্যানের সামনে গ্রীলও লাগানো হয়েছে । এইটা অমানবিক । জঙ্গীদেরতো ঠিক মতন পালিয়ে যেতে দেওয়া হয়ইনি তার উপর একজনরে ধরে আবার বিচার বর্হিভূথ হত্যা করেছে । এই জালেম সরকার, বাকশালী সরকারের হাতে ( মেজর জিয়া বাকশাল সরকারের উপ সেনা প্রধান ছিলেন । বয়সের ভারে বিএনপির সবাই এ কথা ভূলে গেছে) দেশ, গণ তন্ত্র, কারাগার, জঙ্গী কিছুই নিরাপদ না ।
শীঘ্রই কঠুর কর্ম সূচীর পর জঙ্গীদের ডান্ডা বেড়ী পেরিয়ে রাখার কারণে ও জঙ্গীর জীবন বাচানোর সময় ধরে এনে ক্রস ফায়ার দেওয়ার কারণে এ সরকারকে গদি থেকে টেনে নামানো হবে ।
{দর্শক সারি থেকে তখন কয়েকজন হৈচৈ করে সমর্তণ দিবে}
সাংবাদিক : খুব শীঘ্রই মানে কত দিনের ভিতর?
ফখরুল : খুব শীঘ্রই । জনগন আমাদের চাপ দিচ্ছে । কিন্তু দেশের কথা ভেবে আমরা চুপ আছি।
সাংবাদিক : খুব শীঘ্রই মানে কত শীঘ্রই ।
ফখরুল : আপনে অষৎ সাংবাদিক । আপনি মওদুধ-এর টেকা খাইয়া আমার পিছে লাগছেন । মওদুধ না থাকলে কবেই পুরা মহাসচিব হয়ে যাইতাম ! ভাগেন এই খান থিক্কা । আপনি বাকশাল, বাকশাল বাকশাল ।

কন আমি কি ভুল কিছু কইচি?
িএকচন একচন-ডাইরেট একচন

এ লেখার লিংক: http://projonmoblog.com/zohirul-hoque-bapy/28337.html



মন্তব্য করুন