zohirul hoque bapi-এর ব্লগ

প্রিন্ট প্রকাশনা

একচন মিয়ার পত্র. . . . বিএনপিরে বাধ্য করছিল ওদেরকে বিএনপির বা তার অংগ সংগঠনের নেতা বানানোর জন্য ।

লিখেছেন: zohirul hoque bapi

ভিডিও ক্যামেরা নিয়া সাংবাদিক সেজে বেগম জিয়ার কাবাব সরবরাহ করার সময় তেজগাও-এ ছাত্রদল নেতারা গ্রেপতার বোমা মারার ভিডিও ফুটেজ সহ।
বগুড়ায় রেল লাইন উপড়ে ফেলার যন্ত্রপাতি সহ যুবদল নেতা গ্রেপতার ।
চোখা মিয়া রাজাকারের পুত্র মির্জা ফখরুল বলেছেন – এ গুলা আওয়ামী লীগের কাজ । হলেও হতে পারে ।বাকশালী আওয়ামী লীগ বিএনপিরে নিশ্চয় বাধ্য করছিল ওদেরকে বিএনপির বা তার অংগ সংগঠনের নেতা বানানোর জন্য ।

মানবতাবাদীরা আপনারাও কি মির্জা ফখরুলের মত হাগুখানায়?
ড. কামাল হোসেন কই? আহারে বাংলাদেশের সংবিধান রচনা করেও তিনি কখনও সংসদে বসতে পারেন নাই । ২৩ পোড়া এবং শতাধিক অর্ধ পোড়া কুলাঙ্গার নিয়ে কোন কথা নাই কেন হে মানবতা বাদী?
আকবর আলী খান কই? সর্ব বিষয়ে এমনকি কৃমির আচরণ কেমন হওয়া উচিত তা নিয়েও তিনি আড়াই ঘন্টা বক্তৃতা দিতে পারবেন । ২৩ পোড়া এবং শতাধিক অর্ধ পোড়া কুলাঙ্গার নিয়ে কোন কথা নাই কেন হে জ্ঞানের গুদাম?
ফরহাদ মযহার কই? ইসলামের কান্ডারী কিন্তু ইসলাম না মেনে লিভিং টুগেদার করা ফরহাদ মযহার হেফাজতেরর ৩০০০ লাশ হাতড়ে বেড়ান নয়নের জলে । হেফজতী শ্রেণী সংগ্রাম করছে, তাদের শ্রেণীর প্রতি মানবতার জলে কাদতে কাদতে চোখের তিনি শাপলা চত্বরের ফুলে পানি সরবরাহ করেছেন।২৩ পোড়া এবং শতাধিক অর্ধ পোড়া কুলাঙ্গার নিয়ে কোন কথা নাই কেন হে মানবতা বাদী । চোখের জলতো কিছু মানষের পোড়ার জ্বালুনী একটু হলেও কমতো ।
আসিফ ইকবাল কই? মানবতা, নিতীর মহান কান্ডারী আসিফ ইকবাল সাহেব মানবতা নিতীর প্রতীক হিসাবে মনে করেন নিজেকে ।
২৩ পোড়া এবং শতাধিক অর্ধ পোড়া কুলাঙ্গার নিয়ে কোন কথা নাই কেন হে গুনী । নাকি ব্যাস্ত আবার বিয়া করার মেয়ে খোজায় ।
পিয়াস করিম কই? বিশাল জ্ঞানী বিশ্বজিৎ নিয়া মহান মানবতা বাদী তিনি আমাদের অনুপ্রাণিত করেন মানবতায় । ২৩ পোড়া এবং শতাধিক অর্ধ পোড়া কুলাঙ্গার নিয়ে কোন কথা নাই কেন হে মানবতাবাদী । নাকি ব্যাস্ত টাকা গুনার জন্য মূখের থুতু বাড়ানোর জন?

আপনার কুক দেন মহাশয় । না হইলেতো লেঞ্জা বের হয়ে যাবে ।
কুক দেন কুক- ক্কুক্কুরুত কুক ।

এতচান একচান ডাইরেট একচন ।

এ লেখার লিংক: http://projonmoblog.com/zohirul-hoque-bapy/25470.html



মন্তব্য করুন