Engr. Md. Arifur Rahman-এর ব্লগ

প্রিন্ট প্রকাশনা

” তোমরা যারা প্রেম কর ” — প্রকৌশলী.মো.আরিফুর রহমান

লিখেছেন: Engr. Md. Arifur Rahman

প্রেম করেছে কিন্তু নির্জনতার সুযোগ পেয়ে প্রেমিকার নরম ঠোটের স্বাদ নেই নি এরম খুজে পা্ওয়া কঠিন, প্রেমিকার দেহে হাত সঞ্চালনতো স্বাধারন ব্যপার হয়ে দাড়িয়েছে, কিছু প্রেমিক নামক দেহ খাদকতো প্রেমিকার দেহের প্রতিটি ভাঁজের গন্ধ মুখস্ত করে ফেলেছে, শতবার অন্যায় বীর্য সংখলন করেছে প্রেমিকা নামক নিরহ মেয়েটির গর্ভে . . . . অপবিত্র করেছে দিনের পর দিন . . . বছরের পর বছর . . . .

আচ্ছা বল তো প্রেমিক ? তুমি কি নিশ্চত ? যে মেয়েটির দেহের স্বাদ নিচ্ছ প্রতিদিন, লুটে পুটে গিলে খাচ্ছ তার যৌবন, সে মেয়েটিই তোমার ঘরনী হবে ? কিভাবে নিশ্চত হলে ? প্রেমিকার গায়ের গন্ধ শুকেছে এবং তার সথে বিয়ে হয়েছে এরকম জুটির সংখ্যা শতকরা ৫ ভাগও না !! তাহলে তুমি কার দেহের নরম মাংসে তোমার যৌবন জুড়াচ্ছ ? কে অধিকার দিয়েছে তোমাকে ? তোমার আপন বোনদের সাথে কেউ যদি এরকম প্রতারনা করে ? প্রেম আর ভালবাসা বাসির দোহাই দিয়ে, বিয়ে ব্যতিরেখে তাদের দেহ ভোগ করে ! তোমার হবু ঘরনীর সাথে যদি কেউ প্রেম করার অজুহাতে বিছানায় জায় ! কেমন লাগবে তোমার ? তুমি বলতে চাচ্ছ তুমি তাকে সত্যিই ভালবাস ? আমি তো সে কথা আস্বিকার করছিনা, ভাল তুমি সত্যিই বাসতে পার, তাই বলে বিয়ের নিশ্চয়তা ছাড়া কিভাবে তুমি তাকে বিছানায় নেও ? সে ইচ্ছা করে তোমার বিছাণায় এসেছে তাই বলতে চাও ? কিন্তু ভাই আমি যে তোমার সাথে তর্ক করবনা . . . শুধু এতটুকু বলব পৃথিবীর সব মেয়েরাই কারো না কারো মেয়ে, কারো বোন, অথবা ভবিষৎ মা . . . প্লিজ তাকে আপবিত্র করো না, পৃথিবীর সমস্ত মেয়ের দেহ যেন তোমার যৌবনের অন্যায় আবদার হতে পবিত্র থাকে . . . যদি মুসলিম হয়ে থাক তবে মনে রেখ তুমি অন্যের মা বোন বা ঘরনীকে যেভাবে নিরাপদে রাখবে মহান আল্লাহতা’লা তোমার মা বোন বা ঘরনীকে আন্য পুরুষ হতে সেভাবে নিরাপদে রাখবেন । শুধু দেহ নয় তার সাথে বিয়ে ব্যতি রেখে সকল কার্য কলাপ বন্ধ রাখ , কেন তাকে আহলাদ করে ডাকছ ? তার সাথে আহলাদ করে স্বামী সুলভ আচরন করছ ? তুমি তো জাননা সে তোমার ঘরনী হবে কিনা । যত রকম প্রেম করতে চাও, আহলাদ করতে চাও, তা করো বিয়ের পর, বিয়ের আগে যা করছ তা একটি মেয়ের মনের ও দেহের সর্বনাশ ছাড়া আর কিছু না । প্রতিজ্ঞা কর , এই মুহূর্ত হতে তুমি বদলে যাচ্ছ, কারন তুমি চাওনা তোমার মা, বোন, মেয়ে এবং ঘরনী অন্যকোন পুরুষ দ্বারা শারীরিক বা মানুষিক ভাবে ক্ষতি গ্রস্থ হোক .. . . .

একটু ধৈর্য্য ধর ভাই, যৌবন তো সবাইকেই তাড়া করে . . .

– প্রকৌশলী.মো.আরিফুর রহমান

arif_bayazid@yahoo.com

লেখাটি দেশের সকল প্রেমিকদের জন্য

এ লেখার লিংক: http://projonmoblog.com/engr-arif/24262.html

 2 টি মন্তব্য

  1. অসামাজিক

    গেয়ান নিতে ভালো লাগে না, আঙ্গুর ফল টক টক মনে হয়।

    1. Engr. Md. Arifur Rahman

      প্রতিজ্ঞা কর , এই মুহূর্ত হতে তুমি বদলে যাচ্ছ, পৃথিবীর সমস্ত মেয়ের দেহ যেন তোমার যৌবনের অন্যায় আবদার হতে পবিত্র থাকে . . .

মন্তব্য করুন