Engr. Md. Arifur Rahman-এর ব্লগ

প্রিন্ট প্রকাশনা

একজন প্রেমিকাকে — প্রকৌশলী ঃ মো ঃ আরিফুর রহমান

লিখেছেন: Engr. Md. Arifur Rahman

imagesতুমি যাকে বিছানায় সুযোগ দিচ্ছ, যে তোমার অমূল্য কুমারিত্তকে খাবলে খুবলে খাচ্ছে দিনের পর দিন . . . যার সাথে তথাকথিত প্রেম নামক নষ্টামি করে যাচ্ছ সময়ের সাথে পাল্লা দিয়ে . . . যাকে নিয়ে কল্পনার সাগরে ভেসে বেড়াও দিনে রাতে . . . নিজের শরীরে প্রতিটি ভাঁজের গন্ধ যাকে শুকতে দিয়েছে . . তোমার দেহের সব মৃদুরেখা যার কাছে আজ স্পষ্ট . . . । যে তোমার ধর্ম সীকৃত পুরুষ না হওয়া সত্তেও তাকে কত রকমের আহলাদে কত নিত্য নতুন নামে ডাকছ . . .
তুমি কিভাবে নিশ্চিত হলে সেই ছেলেটির সাথেই তোমার বিয়ে হবে ? প্রেম করেছ হয়ত বিছানা পর্যন্ত গড়াওনি, তবুওতো একজন ছেলেকে তুমি তোমার ভালবাসাতে সিক্ত করেছ যে কিনা তোমার কেউনা ! প্রেম করেছে এবং বিয়ে হয়েছে এরকম জুটির সংখ্যা ৫ থেকে ১০ ভাগের বেশিনা । বাকি ৯০ ভাগ মেয়েরা কি করছে ? তারা কি তাদের হবু বর কে ঠকাচ্ছেনা ? তুমি নিজে কি চাইবে তোমার বর অন্য একজন মেয়ের আচলে চরিত্র বিকিয়ে আসুক ? বিভিন্ন মিডিয়ার জরিপে দেখাযায় পতিতা গুলোতে প্রতারক প্রেমিক কর্তৃক প্রেমিকাকে বিক্রি । তুমি নিশ্চিততো ? তোমার সল্প পরিচিত এই ছেলেটি প্রতারক না । মনে রেখো যে সব প্রেমিকারা আজ পতিতালয়ের মত ঘৃন্য একটা যায় গায় ধুকে ধুকে মরছে, যারা কিছু দিন দেহ দানের পর বুঝেছে তার অপুরনীয় ক্ষতি হয়েছে তারাও তোমার মত সুশিক্ষিত বা স্বল্প শিক্ষিত মেয়ে, দীর্ঘ দিন ভালবাসাবাসির পর তাদের যায়গা হয়েছে পতিতালয় . . .অথবা আত্মহত্যার দড়িতে । ছেলেদের মধ্যে একশ্রেনীর আছে যারা তাদের সৌন্দর্য , সহজ সরল অভিনয়, সম্পদ, ও সার্টিফিকেট দেখিয়ে একাধিক মেয়ের প্রেমীক হয়ে যায় . . . যারা তাদের প্রেমিকাকে প্রতারনার ফাদে ফেলে দলবল নিয়ে দেহ ভোগ করে দিনের পর দিন . . তুমি তাদের কবলে পড়ছ নাতো ? তোমার আগে যারা প্রতারিত হয়েছে তারও তোমার মত নিশ্চিত ছিল যে তাদের প্রেমিক তাদের স্বপ্ন পুরুষ।
কত দুঃখী জ্বালাময়ী ঘটনা । যা সমাজকে বলা যায় না . . . যে মিডিয়া তোমাকে নায়ক নায়িকার ল্যাপটা ল্যাপটির দৃশ্য দেখিয়ে প্রেমিকা হতে উৎসাহ দিয়েছে সে মিডিয় তখন তোমার দুর্ঘটনাকে রগরগে করে উপস্থাপন করে পাঠককে বিনোদন দিবে । তুমি যে একটা ঘোরের মধ্যে আছ ! সেটাকি তুমি বুঝতে পারছ ?
কত শুনেছি . . . কত বেদনা বিধুর অশ্র“ সিক্ত সব দুর্ঘটনা . .
কত প্রেমিক তার প্রেমীকার ঘর ভাঙল .. পুরোনো দিনের গল্প গুলো তার স্বামীর কাছে সচিত্র প্রকাশ করে . . .
কত মেয়ে অকালে আত্মহত্মা করল . .
কত প্রেমিক বিছানা দৃশ্যের ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে প্রেমিকাকে ভেড়াল নিশি কন্যাদের দলে ।
কত প্রেমীকা আজ সন্তানের পিতার পরিচয় পাবার জন্য মানুষের দুয়ারে দয়ারে ঘুরছে . .
কত প্রেমীকার রাত কাটে আজ চোখের জলে ভেসে . . .
ম্যান হল আর ডাস্টবিনে আজকাল সদ্য নবজাতক পাওয়া যায়, প্রসাসনের ভাস্যমতে এসব নবজাতক এযুগের তরুন তরুনীর চরম প্রেমের ফসল . . . ভবিষৎ এ এই চরম প্রেম কতটা মহামারি আকার ধারন করে তা বলা যায় না । ঘরে ঘরে নিরব কান্না কত সইব আর ? সমাজের যে বোনটিকে আজ বোঝাতে চাইছি সে আমাকে মৌলবাদী বলে মুখফিরিয়ে রাখল ! কি সেখাল মিডিয়া ? দুদিন পরই তার বোবা কান্নায় বালিশ ভিজবে . . কেউ জানবে না . . কাউকে জানানো যায না য়ে . . .
অভিনেত্রী ও মডেল কন্যা সাদিয়া জাহান প্রভার কথা কি ভুলে গেছ ? কিভাবে তার প্রেমিক তাদের বিছানা দৃশ্যের ফুটেজ দিয়ে তার ঘর ভাংল ! এখন সে ভিডিও উঠতি বয়সের বখাটেদের হাতে হাতে !! কত প্রভা আজ গ্রামে গ্রামে !! কে কার হিসেব রাখে ?
তাই বলছি তুমি প্রতারিত হচ্ছ না তো ? তবে ৯০ ভাগ মেয়ে তার প্রেমিককে বিয়ে না করতে পেরে তার হবু স্বামীর সাথে ঠিকই প্রতারনা করছে, তোমার কুমারিত্ত , সৌন্দর্য , যা কিছু ছিল সব ছিল তোমার স্বামীর পক্ষ থেকে তোমার কাছে আমানত । তুমি তা অন্য পুরুষের হতে বিসর্যন দিয়ে খেয়ানত করছ । মনে রেখ প্রেমিক নামের যে পুরুষটি তোমার চরিত্র দিনের পর দিন গিলে খাচ্ছে সে তোমার কুমারিত্ত ও সৌন্দর্যের খাদক। তোমার নরম দেহের প্রতিটি ভাজে ভাজে তার যৌন খোরাক আছে বলেই তোমাকে সে এত প্রশংসা করে, তোমাকে পার্কে নিয়ে ঘুরে বেড়ায়, রিক্সায় বসলে যতœ করে বাহুবন্ধনে রাখে, তোমাকে তোমার প্রিয় নামে ডাকে, তোমাকে ভালবাসা আর আদরের নামে তার যৌন লালসা চরিতার্থ করে . . . একজন পতিতার খদ্দের কি তাকে ভালবাসে নাকি যৌন চাহিতা মেটায় ? খদ্দের কি তার পায়ের গোরালী হতে ঠোট পর্যন্ত পয়সা উসুল করেনা ? একজন খদ্দের যে কারনে পতিতকে সাময়িক আদর করে . . . সারা গায়ে চুমোর আল্পনা বসায় . . তোমাকে তোমার প্রেমিক একই কারনে আদর করে , যার নাম মিডিয় দিয়েছে ভালবাসা । তোমার প্রেমিক কেমন পুরুষ ? সে বিয়ে ব্যাতি রেখে তোমার দেহ পেতে চাইছে ! সে তো তোমার প্রেমিক নয় সে তোমার যৌবন গ্রাসী সর্বনাশা সাপ, তার প্রতিটি দংশনেই তোমার সতীত্য নষ্ট হচ্ছে . . . তোমার দেহ থেকে কুমারিত্ত ঝরে যাচ্ছে বসন্তের পাতার মত . . .
তুমি কি জান ? তুমি কেন তোমার পবিত্র দেহটিরে প্রেমিক নামক ওই সল্প পরিচিত ছেলেটির হাতে তুলে দিয়েছ অপবিত্র করতে ? কোন অধিকারে সে তোমার দেহে ঠোট লাগিয়েছে ? তোমার দেহের ও মনের অধীকার তো তার যে সামাজিক পারিারিক ্ও ধর্মীয় দিক থেকে তোমার জন্য বৈধ, যে তোমার নিরাপত্তা ও ভরন পোষনের স্বপথ করেছে . . . .

আমি জানি আমি তোমাকে বুঝাতে পারিনি, আমার লেখাপড়ে তুমি মনে মনে বলছ ”আমার ’ও’ একটু বেশিই ভাল, আমাদের প্রেমের জয় একদিন হবেই” হায়রে প্রেম হায়রে কপাল !!
জান তুমি ? মানুষ যখন একটা ঘোরের মধ্যে থাকে তখন পৃথিবীর কোন বুঝই তার মাথায় ধরে না । তবে কিছু মেয়েরা পারে, যদেরকে আল্লাহ বুজতে পারার ক্ষমতা দেন । দোয়া করি তুমি যেন সেই কিছু মেয়েদের একজন হও . . . শেষ করার আগে শুধু এত টুকু অনুরোধ করছি ”প্রেম তুমি অবশ্যই করবে তা শুধুমাত্র ইসলাম স্বীকৃত তোমার স্বামীর সাথে, সেই তোমার সপ্ন পুরুষ, তার সাথে প্রেমই হল পবিত্র প্রেম ” শুধু একটু ধৈর্য ধর , যৌবন তো সবাইকেই তাড়াকরে . . . .

এ লেখার লিংক: http://projonmoblog.com/engr-arif/23339.html

 3 টি মন্তব্য

  1. ফাতেমা জোহরা

    কি বলে আপনাকে সম্বোধন করবো আমি জানি না। হয়তো আপনি আমার বাবার মতোই হবেন। কারণ আমার বাবাও আমায় এভাবেই বলেন। আপনার এই সুন্দর লেখটা আমার জন্য যেমনি অনুকরণীয় তেমনি আমার বয়সী সব বোনদের জন্যও অনুকরণীয়। ধন্যবাদ।

    1. Engr. Md. Arifur Rahman

      Dear sister,if you like my writing then spread it to all, and please follow your father, your father is a good father in the world, he has a nice philosophy.

  2. Engr. Md. Arifur Rahman

    Dear sister,if you like my writing then spread it to all, and please follow your father, your father is a good father in the world, he has a nice philosophy.

মন্তব্য করুন