বি এম বেনজীর আহম্মেদ-এর ব্লগ

প্রিন্ট প্রকাশনা

আশরাফুল, একজন সত্যিকার মানুষের নাম!!!!!!!!!!!!!!!!

লিখেছেন: বি এম বেনজীর আহম্মেদ

আশরাফুল আশরাফুল আশরাফুল!!!!!!!! এই মানুষটাকে এখন আমরা আস্তাকুড়ে ছুড়ে ফেলতে চাই, হাইরে অবাক বাংলাদেশের অবাক মানুষ!!! সে আজ জাতীয় অপরাধী হিসাবে গণ্য হচ্ছে। হ্যাঁ আমি মানছি সে অনেক বড় অপরাধ করেছে, বাংলাদেশের ক্রিকেট আজ কলঙ্কিত হতে চলেছে, এই এক আশরাফুল এর জন্য কিন্তু আমি এখানে শেষ করতে নারাজ।

গতকাল সব মিডিয়া চ্যানেলে আশরাফুল এর বক্তব্য প্রচার করা হয়েছে। সে তার দোষ স্বীকার করে নিছে, এবং এই ঘৃণ্যতম অপরাধের জন্য সে হাত জোড় করে জাতির কাছে ক্ষমা চেয়েছে।

7215_524371030943283_641653952_n

 

অপরাধ আমরা সবাই করি, মানুষ আজ পৃথিবীতে ঠিক সেই হযরত আদম আঃ এর অপরাধের জন্য। আমরা মনুষ্য জাতি ভুল করব এটা খুবি স্বাভাবিক। কিন্তু সব থেকে বড় ব্যাপার হল সেই অপরাধের পরবর্তী অনুশোচনা।ভাই একবার এই ছবিটার দিকে তাকান, এই সেই মানুষ যার এক একটি স্কোর এই সমগ্র ১৬ কোটি মানুষের মুখে হাসি ফুটিয়েছে। দল মত নির্বিশেষে একজন আর একজন কে বুকে জড়িয়ে ধরেছে পক্ষান্তরে সে ম্যাচ এ খারাপ খেললে এই ১৬ কোটি মানুষ ই কিন্তু এক বাক্যে কষ্ট পেয়েছে। ঠিক এই একটি কারনেই আমি বরাবরি বাংলাদেশ ক্রিকেট দল কে সব কিছুর উরধে    রাখি। 9a779e0f-e918-4443-b4b7-be1a5a618680

ক্রিকেটের ইতিহাসে অনেক তারকা খেলোয়াড় রাই কালের টানে হারিয়ে গেছে এই ম্যাচ ফিকচিঙ্গের কারনে। কার কপালে কি ঘটছে আমি সে ব্যাখ্যায় জেতে চাই না তবে আমি চাই না আমাদের ক্রিকেট জগতের তারা হারিয়ে যাক। সে যে অপরাধ করেছে, গতকালের বক্তব্য তার অপরাধ কে অনেক খানি ম্লান করে দিয়েছে। ভাই সত্যি বলছি, আমি ওকে ক্ষমা করে দিয়েছি।

আজ আকসু তাদের অনুসন্ধান চালাচ্ছে, কিন্তু আমি তাদের অনুসন্ধানে একটু ও বিচলিত নই। আমাদের আশরাফুল প্রথম থেকেই সব কিছু স্বীকার করে নিছে, সে যে কতটাই অনুতপ্ত তার কৃত অপরাধের জন্য তা আমি আপনি সবাই দেখেছি। আসুন না তাকে ক্ষমা করে দেয়। এই ১৬ কোটি মানুষের সাপোর্ট খুব দরকার এই মানুষটার। আমরাই পারি এই মানুষটাকে বাঁচাতে।

“অপরাধ আমরা সবাই করি, কিন্তু সেই কৃত অপরাধের জন্য দোষ স্বীকার করার মত সাহস আমাদের নাই।” সেই সত্যিকারের মানুষ যে নিজের দোষ কে স্বীকার করে নিয়ে সবার কাছে ক্ষমা চাইতে পারে।

আশরাফুল, একজন সত্যিকার মানুষের নাম!!!!!!!!!!!!!!!!

 

এ লেখার লিংক: http://projonmoblog.com/bm_banjir/15510.html



মন্তব্য করুন