বি এম বেনজীর আহম্মেদ-এর ব্লগ

প্রিন্ট প্রকাশনা

পি এইচ ডি আতলামি

লিখেছেন: বি এম বেনজীর আহম্মেদ

 

সূচনা >>>
সাভারে অবস্থিত গার্মেন্টস ভবন ভেঙ্গে কয়েকশত শ্রমিক এর মৃত্যু!!!!!!

প্রাসঙ্গিকতার আতেল আস্ফালন>>>
এই ভয়াবহ দুর্ঘটনার পর আমাদের দেশের বিশিষ্ট আতেল গুষ্টি ঘটনার প্রাসঙ্গিকতার নৈপত্তে ভয়াবহ অপ্রাসঙ্গিক আস্ফালন ঘটাইয়াছে!!!!!!

আস্ফালনের নমুনা>>>
প্রথমেই আস্ফালন টা ঘটিয়ে দিলেন আমাদের মহামান্য স্বরাষ্ট্র মন্ত্রী (বিশিষ্ট আতেল গুষ্টির হেডমাস্টার) মাস্টর সাব ঘটনার প্রাসঙ্গিকতাই অপ্রাসঙ্গিক ভাবে আবেগে আপ্লুত হয়ে BBC তে দেয়া বিবৃতিতে বলে ফেললেন সে এক অভূতপূর্ব রসায়নের রস সমৃদ্ধ বক্তব্য… তিনি বললেন …… ” সে নাকি শুনেছে বিএনপির হরতাল চলাকালিন সময়ে শ্রদ্ধেয় পিকেটার ভাই বোন রা ভবনে অবস্থিত পিলারে ধাক্কা ধাক্কি করিয়াছে যাহার ফলশ্রুতিতে ভবনের দেয়াল ফেটে ভু পতিত হয়েছে ” …… এটা কি হল???? আমি জানিনা… তয় আমার খায়েশ এই যে এই কথাডা যদি আমি এই মহামান্য আতেল এর সামনে দাঁড়িয়ে শুনতে পারতাম!!!!!!

দ্বিতীয় আস্ফালনের কোটা পূরণ করলেন আমাদের মহামান্য প্রধানমন্ত্রী!!!!!! তিনি এই বিষয়ে বক্তব্য রাখতে গিয়ে দুটি বিসয়ের উপর গুরুত্তের সাথে আলকপাতের ছড়াছড়ি করেছেন……… “তিনি সংসদে দাঁড়িয়ে বললেন রানা যুবলীগ কেউ না, তার নাম যুবলীগ তালিকায় নাই” আমার কথা হল who the hell is RANA!!!!!!! সে যুবলীগ না যুবদল এইটা প্রমাণ এর জন্য স্বয়ং প্রধানমন্ত্রী!!!!! প্রধানমন্ত্রী আপনাকে বলছি, he is the criminal thats all!!!! its enough to show your intelligence ….. wow!!!!
এখানেই শেষ হলে বাচতাম মাগার তিনি আরও একটি কথা বলিয়া ফেলেছেন… তিনি বলেছেন “বিপদের আসঙ্খায় গার্মেন্টস কর্মকর্তা রা শ্রমিক দের বের করে দিয়েছিল কিন্তু (বিধি বাম আর কিছু না হোক final destination মুভির দৃশ্যপট) শ্রমিক রা তাদের জিনিসপত্র আনতে পুনরায় ভিতরে ঢুকে এই দুর্ঘটনার শিকার হয়েছে ” দুঃখিত এখানে কোন মন্তব্য নাই। আতলামির একটা বহিঃপ্রকাশ মাত্র।

……………… to be continue. (Still a bunch of আতলামি is waiting for us on this issue)

 

এ লেখার লিংক: http://projonmoblog.com/bm_banjir/11623.html



মন্তব্য করুন